আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি চেয়ারম্যান

সুজানগরে ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খানের সংবাদ সম্মেলন

সোহেল রানা, পাবনা প্রতিনিধি:

পাবনা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে এক সংবাদ সম্মেলন করেন, পাবনা জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও নাজির গঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান খান।

মঙ্গলবার সকালে পাবনার সুজানগর আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্যদেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তোফাজ্জল হোসেন তোফা। লিখিত বক্তব্য পাঠ করেন, ইউপি চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান খান।

তিনি বলেন, আমার পিতা মরহুম সৈয়দ আলী খান কে শান্তি কমিটির সদস্য বলে, কতিপয় দুস্কৃতিকারী স্বার্থন্বেষী মহল তাদের স্বার্থ উদ্ধারের জন্য আমার মৃত বাবার নামে মিথ্যা অপবাদ দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করিয়েছে। আমার বাবা সারা জীবন আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ১৯৫৪ সালে যুক্তফ্রন্টের নির্বাচনে যুক্তফ্রন্টের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন,১৯৫৬ সালে সুজানগর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।১৯৫৬ সাল থেকে ১৯৭০ সাল পর্যন্ত নাজির গঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ কে সংগঠিত করার জন্য যে স্বল্প সংখ্যক নেতাকর্মী অক্লান্ত পরিশ্রম করেছিলেন তাদের মধ্যে সৈয়দ আলী খান অন্যতম।

১৯৭২ সালে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হন। সাবেক এমপি মরহুম আহমেদ তফিজ উদ্দিনের জাতীয় নির্বাচন সহ সকল নির্বাচনে তাহার স্বপক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার ও তার সহযোগীরা আমার মৃত বাবার নামে মিথ্যা অপবাদ দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করিয়াছে, আব্দুস সাত্তার বিগত নির্বাচনে বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করেছে। আমি তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা ও সেইসাথে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap